দিগন্তের পথে হাটছি
- ভোরের রবি ০৫-০৫-২০২৪

সেই কবে থেকে আমি
যার আশায়, যার নেশায়
কত উত্থান পতনের বন্ধুর পথ পাড়ি দিয়ে
দিগন্ত জয় করেছি,
আজ সেই বলেছে
আমি নাকি তার বাগিচার
অজানা অচেনা আগাছার ফুল ছিলাম।
তবে ভেবো না আমি ভুল করে দিগন্ত পাড়ি দিয়েছি,
আমি ভালোবেসেছি অসীমতাকে
দূরের ঐ দিগন্তকে......
তাই আজ ফেরারি হয়ে
আবারো দিগন্তের পথে হাটছি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Farjana
১৬-০১-২০১৬ ০৯:৩১ মিঃ

ধন্যবাদ আপনাকে...

faizbd1
১৬-০১-২০১৬ ০১:০৭ মিঃ

ভাল লিখেছেন বেশ শুভেচ্ছা।